মনোহরগঞ্জ মানব কল্যাণ ট্রাস্টের কেন্দ্রীয় কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক।।

মনোহরগঞ্জ মানব কল্যাণ ট্রাস্টের কেন্দ্রীয় কমিটি গঠিত হয়েছে। প্রবাস থেকে অনলাইনে যুক্ত হয়ে প্রধান উপদেষ্টা মোঃ আবুল কাশেম ১৪ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেন।
নব-গঠিত কমিটিতে কেন্দ্রীয় সভাপতি দেওয়ান রনি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন মওদুদ আহমেদ জিহাদ। অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি সোহেল রানা, যুগ্ম সাধারণ সম্পাদক ওমর রুবেল, সাংগঠনিক সম্পাদক নোমান, অর্থ সম্পাদক নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক হাসান আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শামছুল আরেফিন, সমাজকল্যাণ সম্পাদক সৌরভ খান, আইন বিষয়ক সম্পাদক হুসাইন মুহাম্মদ রাহি, ধর্ম বিষয়ক সম্পাদক কাউসার আলম, তথ্য ও গবেষণা সম্পাদক আহসান হাবীব, স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক অনিক চক্রবর্তী ও প্রবাসী বিষয়ক সম্পাদক ইকবাল আজাদ।
উল্লেখ্য, মানব সেবায় নিয়োজিত সম্পূর্ণ অরাজনৈতিক সংগঠন  হিসেবে প্রতিষ্ঠানটি আত্মপ্রকাশ করে ২০২০ সালের ৯ নভেম্বর। প্রতিষ্ঠালগ্ন থেকে সংগঠনটি সমাজের অসহায় মানুষদের জন্য ঘর এবং আসবাবপত্র, অসচ্ছল অসুস্থ রুগীদের আর্থিক সহায়তা, বিভিন্ন মাদ্রাসায় নগদ অর্থ প্রদান, করোনাকালীন  সেচ্চাসেবিদেরকে পিপিএ মাক্স বিতরণসহ বিভিন্ন কর্মকাণ্ডে অবদান রেখে চলেছেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!